• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে ১৩ কি‌মি যানজট

  সারাদেশ ডেস্ক

১৯ জুলাই ২০২১, ১০:০০
যানজট (ছবি : সংগৃহীত)

ইদ‌কে কেন্দ্র করে ঢাকা-টাঙ্গাই‌ল মহাসড়কের ১৩ কি‌লো‌মিটার অংশে যানজ‌টের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। এতে ভোগা‌ন্তি‌তে প‌ড়ে‌ছেন যাত্রী ও চালকরা।

সোমবার (১৯ জুলাই) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের কা‌লিহাতীর পুংলি থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজা পর্যন্ত অং‌শে যানজটের এ চিত্র দেখা গেছে।

জানা গেছে, ঢাকা থে‌কে উত্তরবঙ্গগামী লে‌নে প্রচুর গা‌ড়ি আটকা থাক‌লেও ঢাকামুখী লে‌নে স্বাভা‌বিক গ‌তি‌তে চল‌ছে প‌রিবহন। ত‌বে বঙ্গবন্ধু সেতুপূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত ঢাকামুখী লে‌নে থে‌মে থে‌মে চল‌ছে যানবাহন। মূলত মহাসড়কের পুং‌লি, এলেঙ্গা, আনালিয়াবাড়ী, সল্লা ও জোকারচর এলাকায় যানজট বেশি। এ সময় ইদে ঘ‌রে ফেরা মানুষদের খোলা ট্রা‌কে করে যে‌তেও দেখা গে‌ছে।

এলেঙ্গা হাইওয়ে পু‌লিশ ফাঁড়ির ইনচার্জ ইয়া‌সির আরাফাত জানান, আসন্ন ইদ‌কে কেন্দ্র ক‌রে মহাসড়‌কে গা‌ড়ির চাপ বাড়‌ছে। এতে কোথাও কোথাও যানজ‌টের সৃ‌ষ্টি হ‌চ্ছে। ত‌বে যানজট নিরস‌নে পু‌লিশ কাজ কর‌ছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, টাঙ্গাইল অংশে যানজট নিরসনের জন্য ৬০৩ জন পুলিশ মহাসড়কে কাজ করছে। এর বাইরেও প্রায় ২০০ হাইওয়ে পুলিশ সদস্য কাজ করে যা‌চ্ছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড