• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় অক্সিজেন সেবা দিবে নিঃশ্বাস সহায়তা

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

১৮ জুলাই ২০২১, ২১:৩১
পাবনায় অক্সিজেন সেবা দিবে নিঃশ্বাস সহায়তা
পাবনায় অক্সিজেন সেবা দিবে নিঃশ্বাস সহায়তা (ছবি : দৈনিক অধিকার)

ঈশ্বরদীতে ব্যক্তিগত ও নিজস্ব তহবিল থেকে করোনা হটলাইন অক্সিজেন সেবার উদ্বোধন করেছেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

রবিবার (১৮ জুলাই) শহরের আকবরের মোড়ে নিঃশ্বাস সহায়তা কমিটির উদ্যোগে ২০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এ সেবা কার্যক্রম শুরু হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা।

যুবনেতা ও ঈশ্বরদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির যুগ্ম আহ্বায়ক তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের তত্ত্বাবধায়নে এ সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ মালিথা, পৌরসভার কাউন্সিলর আমিনুর রহমান, যুবলীগ নেতা মোশাররফ হোসেন নয়ন, মিজান মালিথা, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজসহ অনেকে।

আরও পড়ুন : মায়ের মুক্তির দাবিতে দুগ্ধপোষ্য সন্তান রাস্তায়!

পরে নিঃশ্বাস সহায়তা কমিটির পক্ষে থেকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি অক্সিজেন সিলিন্ডারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড