• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

১৮ জুলাই ২০২১, ১৮:৪৫
বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু
বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে ৭জন মৃত্যু হয়েছে এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ১২জন। শনিবার সকাল ৮টা থেকে রবিবার ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন কাহালুর ফাতেমা (৫৫), সদরের ইজাজুল (৬৮), লতিফপুর এলাকার আজিজুল (৮২), সদরের আনোয়ার (৬৮), সদরের রাজিয়া (৬০), সারিয়াকান্দির নূর জাহান (৬১) এবং সদরের সাহেরা (৪০)। এছাড়া বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গে আরও ১২জন মারা গেছেন।

রোববার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। তিনি জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৬১৫টি নমুনা পরীক্ষায় ১৯৫জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩১ দশমিক ৭০ শতাংশ। এদের মধ্যে সদরের ১৩০, শাজাহানপুরের ১৯, শেরপুরের ১৮, কাহালুর ৬, নন্দীগ্রামে ৪, সোনাতলায় ৩, শিবগঞ্জে ৩, দুপচাঁচিয়ায় ৩, ধুনটে ৩, গাবতলিতে ৩, সারিয়াকান্দিতে ২ এবং আদমদীঘিতে একজন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১২৬জন।

তিনি জানান, শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমন মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ১০৭জন, জিন এক্সপার্ট মেশিনে ১৭ নমুনায় ১৩ এবং এন্টিজেন পরীক্ষায় ২৮০ নমুনায় ৫৯জন করোনায় শনাক্ত হয়েছেন।

এছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৬নমুনায় ১৬জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

আরও পড়ুন : মায়ের মুক্তির দাবিতে দুগ্ধপোষ্য সন্তান রাস্তায়!

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৭৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৪৩৯জন এবং ৫০৬জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২ হাজার ১৩১জন চিকিৎসাধীন আছেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড