• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে গ্রাম পুলিশকে বাই-সাইকেল বিতরণ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৮ জুলাই ২০২১, ১৬:১২
কুড়িগ্রাম
বাই-সাইকেল বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামে জেলা প্রশাসনের উদ্যোগে গ্রাম পুলিশদের বাই-সাইকেল, পোষাক ও সাজ-সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

রবিবার (১৮ জুলাই) দুপুরে জেলা প্রশাসন চত্বরে উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত হয়। আয়োজনে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, ডিডিএলজি জিলুফা সুলতানা, সদর ইউএনও নিলুফা ইয়াছমিন, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সিনিয়র সাংবাদিক ছানালাল বকসী প্রমুখ।

কুড়িগ্রামের ৯টি উপজেলায় পর্যায়ক্রমে ৬৬৫ জনকে পোষাক, সাজ-সরঞ্জাম ও বাই-সাইকেল বিতরণ করা হবে বলে জানা যায়। ররিবার সদর উপজেলার ৭৮জন গ্রাম পুলিশকে এসব উপকরণ হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, জেলায় মোট ৬৬৫ জন দফাদার ও মহল্লাদার রয়েছে। এরমধ্যে মহিলা রয়েছে ৯ জন। মোট গ্রাম পুলিশের মধ্যে কুড়িগ্রাম সদরে রয়েছে ৭৮ জন, রাজারহাটে ৬৬ জন, ভুরুঙ্গামারীতে ৯৯ জন, নাগেশ^রীতে ১২৪ জন, ফুলবাড়ীতে ৪৬ জন, চিলমারীতে ৫৭ জন, উলিপুরে ১২১ জন, রৌমারীতে ৫১ জন এবং চর রাজীবপুরে ২৩ জন।

এসব দফাদার ও মহল্লাদারদের ফুল শার্ট, হাফ শার্ট, প্যান্ট, শাড়ী, বেল্ট ও বাই-সাইকেল আগামি ১২ আগস্ট পর্যন্ত বিতরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড