• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই

  গোলাম মোস্তফা মুন্না, যশোর

১৮ জুলাই ২০২১, ১২:১১
ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে (ছবি : সংগৃহীত)

যশোরের বেনাপোল বাজারের চুরিপট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

শনিবার (১৭ জুলাই) সকালে এই অগ্নিকাণ্ডে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান বাজার কমিটির সভাপতি আজিজুর রহমান। বেনাপোল ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, ভোর ৫টা ৩০ মিনিটের দিকে কাঁচাবাজারের চুরিপট্টি এলাকায় অবস্থিত একটি চায়ের দোকানে বিকট শব্দ হলে মুহুর্তের মধ্যে আগুন ধরে যায়। অগ্নিকাণ্ডের পর স্থানীয় ফায়ার সার্ভিস, কাঁচাবাজারের লেবার ও ক্ষতিগ্রস্ত দোকানিরা তালা ভেঙ্গে অন্যান্য দোকানের মালামাল উদ্ধার করলেও ৮টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।

বেনাপোল বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আজিজুর রহমান পুড়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, ভোররাতে অগ্নিকাণ্ড ঘটায় ব্যবসায়ীরা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২ কোটি টাকা।

বেনাপোল ফায়ার স্টেশনের ইনচার্জ রোকন কুমার দেবনাথ জানান, আগুন পুরোপুরি নিভে গেছে। অগ্নিকাণ্ডের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানানো হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet