• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে যুবককে হত্যা

  ফরিদ আহম্মেদ বাঁধন, নারায়ণগঞ্জ

১৮ জুলাই ২০২১, ০৯:৩১
লাশ
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জে এক হোসিয়ারী শ্রমিককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। নিহতের নাম ইমন (২১)।

শনিবার (১৭ জুলাই) রাত ১০ টার দিকে ফতুল্লার পশ্চিম দেওভোগ হাজীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমন পশ্চিম দেওভোগ ভোলাইল এলাকার অরুন মিয়ার ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র‍ করে ওমর ফারুকের সাথে ডেবিড,আব্দুল্লাহ ও তাদের সহযোগীদের সাথে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে একাধিকবার মারামারির ঘটনাও ঘটেছে। শনিবার সকালে আব্দুল্লাহকে পশ্চিম দেওভোগ এলাকায় মারপিট করে ওমর ফারুক। এ ঘটনায় রাত ১০ টার দিকে পশ্চিম দেওভোগ এলাকায় ডেবিড, আব্দুল্লাহ ও তার লোকজন ওমর ফারুককে খুঁজতে আসে। এ সময় তারা ওমর ফারুকের ভাই ইমনের উপর হামলা করে। এক পর্যায়ে হামলাকারীরা ইমনের বুকে পিঠে ছুরিকাঘাত করে। ইমনের স্বজনরা আহতবস্থায় নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে তাকে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

বিষয়ে ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. রকিবুজ্জামান বলেন, দুই পক্ষের মধ্যে অনেক আগে থেকেই বিরোধ চলে আসছে। এরই সূত্র‍ ধরে এই হত্যাকাণ্ড সংঘঠিত হয়ে থাকতে পারে। আসামী গ্র‍েফতারে চেষ্টা চলছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড