• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপু‌রে ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল শিশুর

  শেরপুর প্রতিনিধি

১৭ জুলাই ২০২১, ২০:৫৬
লাশ
লাশ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের শ্রীবরদীতে ধান বোঝাই ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুবাইতা (৯) নামের এক কন্যা শিশু নিহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। শনিবার (১৭ জুলাই) বিকেলে শেরপুর-ঝগড়ারচর সড়কের চরহাবর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো জামালপুর জেলার ইসলামপুর উপজেলার লাউদত্ত খান বাড়ির বাসিন্দা শহিদুর রহমান (৩৮), তার স্ত্রী সুলতানা বেগম (৩২) ও শিশুপুত্র সিয়াম (৪)। আহতদের মধ্যে সুলতানা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ইদকে সামনে রেখে শহিদুর রহমান গ্রামের বাড়ি ইসলামপুরের লাউদত্তের উদ্দেশ্যে পরিবার-পরিজন নিয়ে মোটরসাইকেল রওনা হন। শনিবার বিকেলে শেরপুর-ঝগড়ারচর সড়কের চরহাবর এলাকাতে এলে ধান বোঝাই ট্রলি ও যাত্রীবাহী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ধান বোঝাই ট্রলির গাড়ির নিচে পড়ে শহিদুল রহমানের শিশু কন্যা সুবাইতা মারা যায়। প‌রে স্থানীয় এলাকাবাসী ঘাতক ট্রলি গাড়ি আটক করলেও ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় ট্রলির চালক।

আরও পড়ুন : তানভীরের বাগানে ফুটেছে দুর্লভ লাল কদম

শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইস্কান্দার হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিশু কন্যার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet