• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে আ. লীগ নেতার ইদ সামগ্রী বিতরণ

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

১৭ জুলাই ২০২১, ১৮:০৪
নরসিংদী
ইদ সামগ্রী বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর রায়পুরায় হতদরিদ্রদের মাঝে ইদ উপহার বিতরণ করেন বাংলাদেশ আ. লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য অ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার।

শনিবার (১৭ জুলাই) সকালে পৌর এলাকায় রায়পুরা প্রাইমারি ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) মাঠে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় ৭৫০ জন দরিদ্র, হতদরিদ্রদের মাঝে শাড়ী লুঙ্গি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও তিনি বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে শুরু করে অদ্যাবধি পর্যন্ত দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের পাশে থেকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছেন।

অনুষ্ঠানে কাওছার বলেন, খেটে খাওয়া সাধারণ মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান চির স্মরণীয় হয়ে থাকবে। এসময় তিনি করোনা কালিন সময়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

অনুষ্ঠানে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইমান উদ্দিন ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, সদস্য জয়নুল আবেদীন সহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet