• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

তথ্য প্রযুক্তির ব্যবহারে চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার

  কাজী শাহরিয়ার রুবেল, বরগুনা

১৭ জুলাই ২০২১, ১৭:৪১
বরিশাল
হারিয়ে যাওয়া ল্যাপটপ উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলী পৌর শহরের পশু হাসপাতাল রোডের বাসা থেকে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের এক শিক্ষার্থীর ব্যবহৃত ল্যাপটপটি চুরি হয়ে যাওয়ার ৪৮ ঘন্টার মধ্যে তা উদ্ধার করে শনিবার (১৭ জুলাই) ওই শিক্ষার্থীকে ফেরৎ দিয়েছে আমতলী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আমতলী পৌর শহরের পশু হাসপাতাল রোডের বাসিন্ধা সৈয়দ মো. মারুফ হাসান হীরার ব্যবহৃত ল্যাপটপটি তাদের বাসা থেকে শুক্রবার (১৬ জুলাই) ভোররাতে চুরি হয়ে যায়। তাৎক্ষনিক বিষয়টি আমতলী থানায় অবহিত করা হয়। পরে পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে ৪৮ ঘন্টার মধ্যে এসআই সোহেলের নেতৃত্বে পৌর শহরের মিঠাবাজার এলাকার জনৈক মো. শহিদুল ইসলামের নিকট থেকে গভীর রাতে ল্যাপটপটি উদ্ধার করে শনিবার সকাল ১০টার দিকে প্রকৃত মালিককে ফিরিয়ে দেয়া হয়েছে।

সৈয়দ মো. মারুফ হাসান হীরা জানায়, আমার বাসা থেকে ল্যাপটপটি চুরি হয়ে যাওয়ার পরে আমি বিষয়টি থানায় অবহিত করি। পুলিশ ৪৮ ঘন্টার মধ্যে চুরি যাওয়া ল্যাপটপটি উদ্ধার করে আজ আমার হাতে ফিরিয়ে দিয়েছেন।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মো. শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, চুরি যাওয়া ল্যাপটপটি ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধার করে ল্যাপটপের মালিকের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড