• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে ভ্যান চালককে শ্বাসরোধে হত্যা

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

১৭ জুলাই ২০২১, ১৭:১৭
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্মল দাস (৩৫) নামে এক ভ্যানচালককে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৬ জুলাই) রাতে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের ভক্তবাড়ি ঋষিপাড়া এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত নির্মল দাস রূপগঞ্জ ইউনিয়নের ব্রাক্ষণখালী এলাকার কালি চন্দ্র দাসের ছেলে।

নিহত নির্মল দাসের শ্বশুর অশোক চন্দ্র দাস জানান, ব্রাক্ষণখালী ও ভক্তবাড়ি ঋষিপাড়া এলাকায় দীর্ঘদিন ধরেই নিকু চন্দ্র দাস নামে এক ব্যক্তি চোলাইমদ তৈরিসহ বিক্রি করে আসছে। শুক্রবার রাত ১২টার দিকে নিকু চন্দ্র দাসের কাছ থেকে চোলাই মদ ক্রয় করে ভক্তবাড়ি ঋষিপাড়া এলাকার একটি ঘরে মদ পান করছিল নির্মল চন্দ্র দাস, ব্রাক্ষণখালী এলাকার শ্রী চরণ দাসের ছেলে নিমাই চন্দ্র দাস, সেন্টু দাসের ছেলে বিমল চন্দ্র দাসসহ ৪-৫ জন। এ সময় মদ পান করে তারা মাতলামি শুরু করে। একপর্যায়ে মাতাল নিমাই চন্দ্র দাস, বিমল চন্দ্র দাসসহ ৪ জন মিলে নির্মল দাসকে ঘুষি মারে। পরে গলা চেপে ধরে শ্বাসরোধ করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ঘটনার বর্ণনা দিয়ে মারা যায় নির্মল। ঘটনার পর থেকেই মদ বিক্রেতা নিকুসহ অভিযুক্তরা পলাতক রয়েছে।

নির্মলের ভাই শ্যামল চন্দ্র দাস জানান, তার ভাই নির্মল চন্দ্র দাসকে মাতাল নিমাই চন্দ্র দাস, বিমল চন্দ্র দাসসহ ৪ জন মিলে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করেছে। এ হত্যার বিচার দাবি করেছেন তিনি।

নির্মলের স্ত্রী ঝুনু রানী দাস বলেন, ব্যাটারিচালিত ভ্যান চলতে না দেওয়ায় গত একমাস ধরে স্বামী নির্মল চন্দ্র দাস বেকার রয়েছে। ওই মাদক কারবারি ও সেবীরা নির্মল চন্দ্র দাসকে বাড়ি থেকে ডেকে নিয়ে মদ পান করিয়ে হত্যা করেছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে নির্মল চন্দ্র দাসের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet