• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘কোভিড হিরো অ্যাওয়ার্ড’ পেলেন দোহাজারীর শফিক

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৭ জুলাই ২০২১, ১৭:০৯
পুরষ্কার
ছবি : দৈনিক অধিকার

করোনাকালে সম্মুখ সারির যোদ্ধাদের নিয়ে দুঃসাহসিকতার পরিচয় দিয়ে বীরত্বের সঙ্গে কাজ করায় ‘কোভিড হিরো অ্যাওয়ার্ড’ পেয়েছেন বারিধারা প্রমিসেস মেডিক্যালের পরিচালক শফিকুল ইসলাম। তিনি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দিয়াকুল গ্রামের সন্তান।

‘ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস’ নামে একটি সংগঠন তাকে এ সম্মাননা দেয়। সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে (সাবেক শেরাটন হল) মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, সাবেক যুগ্ম সচিব পীরজাদা হারুনুর রশিদ ও দেশবরেণ্য অতিথিদের কাছ থেকে তিনি এই সম্মাননা গ্রহণ করেন।

সমাজসেবায় অবদান রাখায় ইতোপূর্বে শফিক বহুবার পুরস্কৃত হয়েছেন। এ ব্যাপারে শফিক বলেন, মহামারি পরিস্থিতিতে আমি আর আমার প্রতিষ্ঠান প্রমিসেস মেডিক্যাল সর্বদা জনগণের পাশে থেকে সেবা দিয়েছি। এ প্রাপ্তি আমাদের আরও উৎসাহিত করবে।

মাদকের বিরুদ্ধে সংগ্রাম করে দেশের বেকারত্ব দূর করতে এবং প্রধানমন্ত্রীর ভিশন- ‘গ্রাম হবে শহর’ কে সফল করতে গ্রামের বাড়ি চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দিয়াকুল এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন শফিক। পাশাপাশি এলাকার যুবকদের কাজে লাগানোর জন্য পশু খামার, মৎস্য প্রজেক্ট ও বিভিন্ন ফলজ-বনজ বাগান করে এলাকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet