• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে চাল পেল ১১ হাজার ৩৮৩ দুস্থ পরিবার

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৭ জুলাই ২০২১, ১৬:১৮
বিতরণ
ছবি : দৈনিক অধিকার

পবিত্র ইদুল আজহা উপলক্ষ্যে ভিজিএফ (ভলনারেবল গ্রুপ ফিডিং) কর্মসূচির আওতায় চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ২টি পৌরসভা ও ৮ টি ইউনিয়নের ১১ হাজার ৩৮৩টি দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে দোহাজারী পৌরসভা কার্যালয়ে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম।

ইদুল আজহা উপলক্ষ্যে অতিদরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার অংশ হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে চন্দনাইশ পৌরসভায় ৪ হাজার ৬২১ জন, দোহাজারী পৌরসভায় ১ হাজার ৫৪০ জন, কাঞ্চনাবাদ ইউনিয়নে ৮৬০ জন, জোয়ারা ইউনিয়নে ৩৬০ জন, বরকল ইউনিয়নে ৭১০ জন, বরমা ইউনিয়নে ৮০০ জন, বৈলতলী ইউনিয়নে ৭৯০ জন, সাতবাড়িয়া ইউনিয়নে ৫৮৫ জন, হাশিমপুর ইউনিয়নে ৭৬০ জন, ধোপাছড়ি ইউনিয়নে ৩৫৭ জনের প্রত্যেককে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়।

চাল বিতরণকালে চন্দনাইশ পৌরসভার মেয়র মাহবুবুল আলম খোকা, কাঞ্চনাবাদ ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নুরুল হোসেন জাহাঙ্গীর, জোয়ারা ইউপি চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকন, বরকল ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, বরমা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, বৈলতলী ইউপি চেয়ারম্যান এডভোকেট আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান আহমদুর রহমান, হাশিমপুর ইউপি চেয়ারম্যান আলমগীরুল ইসলাম চৌধুরী, ধোপাছড়ি ইউপি চেয়ারম্যান মোরশেদুল আলমসহ সংশ্লিষ্ট পৌরসভা ও ইউনিয়নের ট্যাগ অফিসার, জনপ্রতিনিধিগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet