• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসেম ফুড ট্রাজেডি : তদন্তে অনিয়ম পেলে ব্যবস্থা

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

১৭ জুলাই ২০২১, ১৬:০৭
ছবি : দৈনিক অধিকার

ঢাকা রেঞ্জের সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন বলেছেন, হাসেম ফুড কারখানায় অগ্নিকান্ডের ঘটনায় তদন্তে যে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অনিয়ম পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (১৭ জুলাই) দুপুরে হাসেম ফুড কারখানা পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

পরিদর্শন শেষে সিআইডি পুলিশের ডিআইজি ইমাম হোসেন আরও জানান, আলামত, স্বাক্ষ্য ও বিভিন্ন গুরুত্বপূর্ণ ১০টি বিষয়ে গুরুত্ব দিয়ে মামলার তদন্ত কাজ করবে তদন্ত টিম। তদন্তে যে কোনো ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে অনিয়ম পেলে ব্যবস্থা নেওয়া হবে। এ মামলার তদন্ত দ্রুত শেষ করার নির্দেশনা রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা সিআইডি পুলিশ সুপার দেলোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জীবন কান্তি, সহকারী পুলিশ সুপার হারুনুর রশীদ, হাসেম ফুডের অগ্নিকান্ডের ঘটনায় হত্যা মামলা তদন্তকারী কর্মকর্তা সিআইডির ইন্সপেক্টর আতাউর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তা।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড কারখানায় অগ্নিকান্ডে ৫২ জনের প্রাণহানির ঘটনায় পুলিশের করা মামলা সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এরপর শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে সিআইডি পুলিশের অতিরিক্ত ডিআইজিসহ সিআইডির তদন্ত টিম।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড