• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে গ্রিন ভয়েসের উদ্যোগে মাস্ক-লিফলেট বিতরণ

  শিমুল হাসান, নড়াইল

১৭ জুলাই ২০২১, ১৫:৩৬
নড়াইল
মাস্ক-লিফলেট বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

পরিবেশবাদী যুব সংগঠন ”গ্রিন ভয়েস” নড়াইল জেলা শাখার উদ্যোগে করোনার বিস্তার রোধে সচেতনতা বাড়াতে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) বেলা ১১টায় লোহাগড়া বাজারে মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভীন, সহকারী কমিশনার(ভূমি) রাখী ব্যানার্জী, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন, জেলা পরিষদের সদস্য শেখ সাজ্জাদ হোসেন মুন্না, সরকারি লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস,এম হায়াতুজ্জামান।

সূত্র জানায়, গ্রিন ভয়েস কর্মীরা করোনার বিস্তার রোধে জেলাব্যাপি সচেতনতামূলক লিফলেট, মাইকিং, মাস্ক বিতরণ করছে। পথচারীদের কাছে গিয়ে করোনা সম্পর্কিত নানা তথ্য তুলে ধরছে। শুক্রবার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে গ্রিন ভয়েস কর্মীরা পাঁচশতাধীক মাস্ক বিতরণ করেন।

নড়াইলের সুযোগ্য জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান সাধারণ মানুষকে মাস্ক পরিধান করে চলাচলের পরামর্শ দেন। তিনি বলেন, মাস্ক পরিধানসহ স্বাস্থ্য বিধি মেনে চলে নিজ পরিবার ও দেশকে রক্ষা করুন। যে কোন মানবিক উদ্যোগে বিগত দিনের ন্যায় জেলা প্রশাসন পাশে থাকবে বলে তিনি জানান।

বিতরণ ও প্রচারণাকালে গ্রিন ভয়েস নড়াইল জেলা শাখার সমন্বয়ক মো. শরিফুজ্জামান, সহ-সমন্বয়ক লোহাগড়া পৌর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হাসান শিমুল, লিটন রেজাসহ সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড