• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে দুই শতাধিক অসচ্ছল পরিবারের মাঝে অর্থ বিতরণ

  মনিরুজ্জামান, নরসিংদী

১৭ জুলাই ২০২১, ১৩:৪৬
ছবি : দৈনিক অধিকার

নরসিংদীতে দুই শতাধিক অসচ্ছল পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থা।

শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে দশটায় বথুয়াদী বাজারে সংস্থাটির কার্যালয়ে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের সভাপতি রফিকুল ইসলাম দুলু বলেন, বিগত বছরের মতো এবারের ইদেও এলাকার অবহেলিত ও দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে পেরে মহান আল্লাহর দরবারে শোকরিয়া জানাই। আমাদের সংগঠন সৃষ্টির শুরু থেকে এখন পর্যন্ত প্রতি ইদেই আমরা এলাকার অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে নগদ অর্থ, ইদ সামগ্রী, শীতবস্ত্র, করোনা মহামারিকালে খাদ্য সামগ্রী, মাস্ক, স্যানিটাইজারসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছি।

সংগঠনের সভাপতি প্রবাসী রইছ মিয়া মুঠোফোনে জানান, ২০০১ সালের ১৮ জানুয়ারি এলাকার অবহেলিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, মাদক, নেশা, ইভটিজিং ও বাল্যবিয়ে রোধসহ সামাজিক দায়বদ্ধতা থেকে এ সংগঠনের যাত্রা শুরু হয়। ভবিষ্যতেও উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবে।

আলোচনা শেষে বথুয়াদী, গাজিরগাঁও, দড়ি গাজিরগাঁও ও কালী ভৈরবপুরের প্রায় দুই শতাধিক অসচ্ছল পরিবারের নারী-পুরুষ সদস্যের প্রত্যেকের হাতে ইদ উপহার হিসেবে নগদ ৫শ টাকা করে প্রদান করা হয়। নগদ অর্থ বিতরণ শেষে যাদের আর্থিক সহযোগিতায় সংগঠনের কার্যক্রম পরিচালিত হচ্ছে তাদের সুস্থতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে মহিষাশুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য সাইদুর রহমান ফকির ও ফজলুল হকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড