• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার

  কাজী কামাল হোসেন,ব্যুরো প্রধান (রাজশাহী)

১৭ জুলাই ২০২১, ১২:৪০
নওগাঁ
আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর মহাদেবপুর ও পোরশা উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের নির্মিত ঘর পরিদর্শন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে মহাদেবপুর এবং বিকালে পোরশা উপজেলার ঘরগুলো পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার।

নওগাঁ জেলা প্রশাসনের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর-রশীদ। পরে তিনি আশ্রয়ণে নির্মিত ঘরগুলি পরিদর্শন এবং সেখানে বসবাসরত জনগণের সাথে তাদের সুবিধা ও অসুবিধা নিয়ে কথা বলেন।

এদিন বিভাগীয় কমিশনার প্রথমে নওগাঁর মহাদেবপুর উপজেলার রোদইল ও এনায়তেপুর এবং পরে পোরশা উপজেলার নিতপুর ইউনিয়নের পশ্চিম রঘুনাথপুরে নির্মিত ঘরগুলো পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সরকারি সহায়তা হিসাবে মহাদেবপুর উপজেলার বসবাসরত ১০০টি পরিবারের মাঝে এবং পোরশা উপজেলার বসবাসরত ৬৭টি পরিবারের মাঝে প্রত্যেকে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ টি সাবান, ১ প্যাকেট লাচ্চা সেমাই, ৫০ গ্রাম গুড়া দুধ, গুড়া ঝাল ও হলুদ এবং দুটি করে ফলদ গাছের চারা প্রদান করেন।

তিনি বলেন, দেশের অন্যান্য জেলার চেয়ে নওগাঁ জেলায় ঘরগুলো যত্নসহকারে নির্মাণ করা হয়েছে যার কারণে এই ঘরগুলোতেও বড় ধরনের কোন ত্রুটি দেখা যায়নি। পরে তিনি আশ্রয়ণ প্রকল্পে একটি আম গাছের চারা রোপণ করেন।

এসময় মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিজানুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল হামিদ রেজা সহ প্রশাসনের উধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড