• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেকুয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

  এম জুবাইদ, পেকুয়া (কক্সবাজার)

১৭ জুলাই ২০২১, ১১:০৮
নিশাত মনি
নিহত নিশাত মনি (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের পেকুয়ায় নিশাত মনি (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

শুক্রবার (১৬ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়া কাটা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে।

এদিকে জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী সেলিমকে আটক করা হয়েছে। নিহত গৃহবধূ কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের আব্দু শুক্কুরের মেয়ে ও একই এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী।

নিহত গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, আড়াই বছর আগে পারিবারিকভাবে নিশাত মনির সাথে সেলিম উদ্দিনের বিয়ে হয়। স্বামী সেলিম উদ্দিন কাজের সুবিধার্থে স্ত্রীকে নিয়ে পেকুয়ায় এসে ঘরসংসার শুরু করে। সেখানে স্ত্রীকে বিবাহের সময় দেওয়া সব স্বর্ণালংকার বিক্রি করে দেয় সেলিম। এরপর যৌতুকের জন্য নিশা মনিকে শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। শ্বশুরবাড়ি থেকে একাধিকবার যৌতুকের টাকাও দেওয়া হয় সেলিম উদ্দিনকে।

এ বিষয়ে নিহত গৃহবধূর মা হাসনেয়ারা বলেন, নিশাত মনি আমার একমাত্র মেয়ে। গত শুক্রবার সকালে সেলিম উদ্দিন ও তার এক বন্ধু মিলে আমার মেয়ের উপর শারীরিক নির্যাতন চালায়। তাদের মারধরের একপর্যায়ে নিশাত মনির মৃত্যু হয়। ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য এখন তারা মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে। আমি আমার মেয়ে হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সেলিম উদ্দিনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা তদন্ত করে দেখা হচ্ছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet