• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে মাদরাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

  শেরপুর প্র‌তি‌নি‌ধি

১৭ জুলাই ২০২১, ১১:০০
প্রতীকী ছবি

শেরপুরে ১২ বছর বয়সী তৃতীয় শ্রেণিপড়ুয়া এক মাদরাসাছাত্রীকে দলবেঁ‌ধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে সদর উপজেলার ধলা ইউনিয়নের পাঞ্জরভাঙা উলাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশু স্থানীয় হতদরিদ্র কৃষক পরিবারের মেয়ে।

ধর্ষণে অভিযুক্তরা হচ্ছে, একই গ্রামের মো. তমছের আলীর ছেলে কলেজছাত্র মো. ফোরকান আলী ও মো. হারেজ আলীর ছেলে এসএসসি পরীক্ষার্থী শাহীন মিয়া। ভুক্তভোগী শিশু ফোরকানের দুঃসম্পর্কের ভাগনি ও শাহিনের ভাতিজি। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফোরকান ও শাহিন বেশ কিছুদিন থেকেই ওই শিশুকে উত্যক্ত করতো। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শিশুটি তার বাড়ির পাশে টিউবওয়েলে পানি আনতে যায়। এ সময় আগে থেকেই উঁৎ পেতে থাকা ফোরকান ও শাহিন ওই শিশুর মুখ গামছা দিয়ে বেঁধে কোলে করে নিয়ে বাড়ির পাশের একটি ধানক্ষেতে নিয়ে যায়। সেখানে তাকে দল‌বদ্ধ ধর্ষণ করে।

পরে ধর্ষিতা শিশু অসুস্থ অবস্থায় অন্ধকারে পথ হারিয়ে পার্শ্ববর্তী চান্দেরনগর গ্রামের কৃষক মো. ইমরান মিয়ার বাড়ির গোয়ালঘরে আশ্রয় নেয়। ওইদিন রাতেই কৃষক ইমরান তার গোয়ালঘরে ঢুকে ধর্ষিতা শিশুর শরীরে কাদামাখা অবস্থায় দেখতে পায় এবং শিশুকে তার বাড়িতে পিতা-মাতার কাছে দিয়ে আসে। পরে শিশুটি তার বাবাকে সব ঘটনা খুলে বলে।

ঘটনার পর শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মেদ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ব‌লেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর আসামিদের ধর‌তে পু‌লি‌শি অ‌ভিযান অব্যাহত র‌য়ে‌ছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet