• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে নরসিংদীতে নিহত ৫

  মনিরুজ্জামান, নরসিংদী

১৬ জুলাই ২০২১, ১৬:২৮
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান ও লেগুনা। ছবি : সংগৃহীত

কাভার্ডভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নরসিংদীতে পাঁচজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও অন্তত ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (১৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে জেলার পাঁচদোনা টঙ্গী আঞ্চলিক মহাসড়কের ভাটপাড়া টাকশাল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার বাংলাবাজার দেওয়ানগঞ্জ গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলামিন (১০), বেলাবো উপজেলার বটেশ্বর গ্রামের হাফিজুল ইসলাম (৪৬) ও গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার মোজাফর হোসেনের ছেলে চাঁন মিয়া (৬০)। এছাড়া বাকি দুইজনের নাম-পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে লেগুনায় করে ১০ থেকে ১২ জন যাত্রী ঘোড়াশাল থেকে পাঁচদোনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা ঘোড়াশালগামী কাভার্ডভ্যানের সঙ্গে লেগুনাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার সামনের অংশ দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। একই সাথে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এছাড়া নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও দুই জনের মৃত্যু হয়।

আরও পড়ুন : ফেনীতে গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার

পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইউসুফ মিয়া বলেন, এ ঘটনায় দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। পাশাপাশি হতাহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে জানান, দুর্ঘটনায় এক শিশুসহ লেগুনার ৫ যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও অন্তত ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক পলাতক। এ ঘটনায় নিহতদের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet