• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে দুস্থ পরিবারের মাঝে চাল ও গোশত বিতরণ

  কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি

১৬ জুলাই ২০২১, ১৬:১১
ত্রাণ বিতরণ করছেন রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী
ত্রাণ বিতরণ করছেন রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটির কাপ্তাইয়ে করোনা কালীন সময়ে দুস্থ পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে চিৎমরম মুসলিম পাড়ায় ত্রাণ বিতরণ করা হয়।

শুক্রবার (১৬ জুলাই) সকাল ৯টায় এ ত্রাণ বিতরণ করা হয় হাজী ইউসুফ (ওয়াজুর) এর উদ্যোগে আহম্মদ ঈসা আল হোসাইনী এবং ঈব্রাহীম ঈসা আল হোসাইনীর অর্থায়নে। ৬ষ্ঠ বারের ন্যায় এ ত্রাণ পায় ১৮০ পরিবার। তাদের মাঝে ২৫কেজি করে চাল এবং ১শ পরিবারের মাঝে গরুর গোশত দেয়া হয়।

চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ ও সমাজ পরিচালনা কমিটির সার্বিক তত্ত্বাবধায়নে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চিৎমরম ইউপি সদস্য ও সমাজ কমিটির সভাপতি আবদুর রাজ্জাক। তার সভাপতিত্বে প্রধান অতিথি রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী।

এ সময় স্বগত বক্তব্য রাখেন, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিথোয়াই মারমা, আমিনুল হক, বদরুল আহমদ চৌধুরী বাদল, মো. জসিম উদ্দিন, আবুল হাশেম সওদাগর, মো. হারন উর রশীদ ও আবদুল ওয়াদুদ।

আরও পড়ুন : জিও টিউবে সুফল পাচ্ছে কুড়িগ্রামবাসী

ত্রাণ নিতে আসা অসহায় আবুল বশর ও সেলিনা বেগম বলেন, এ করোনা কালীন সময়ে হাজী ইউসুফ (ওয়াজু) এর ত্রাণ পেয়ে আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করি।

অনুষ্ঠান শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা জাহেদুল ইসলাম।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড