• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ডাকাতের ছুরিকাঘাতে নিহত এক 

  মনিরুজ্জামান, নরসিংদী

১৬ জুলাই ২০২১, ১৫:২১
dghjghj
ছবি : দৈনিক অধিকার

নরসিংদীতে ডাকাতি করার সময় বাঁধা দেয়ায় সাজ্জাদ হোসেন আরিফ (৩২) নামে এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এসময় নগদ টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায় ডাকাত দল।

শুক্রবার (১৬) জুলাই ভোর সাড়ে ৩টার দিকে পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় এই ডাকাতি ও হত্যার ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ হোসেন আরিফ ওই এলাকার মোবারক হায়াত এর ছেলে এবং পেশায় ইন্টারনেট ব্যবসায়ী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ৮/১০ জনের একদল মুখোশধারী ডাকাত দোতলার ওই বাড়ির পেছনের দিকের জানালার গ্রীল কেটে ভিতরে ঢুকে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত পা বেধে ফেলে। ডাকাত দলের সদস্যরা টাকা ও স্বর্নালংকার লুট শুরু করলে গৃহকর্তার ছেলে ইন্টারনেট ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফ মোবাইল ফোনে বন্ধুদেরকে ডাকাতির খবর দেয়ার চেষ্টা করলে ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। আরিফকে এলোপাতারি ছুরিকাঘাত করার দৃশ্য দেখে বাড়ির লোকজন আর্তচিৎকার শুরু করলে ডাকাত দল পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন এসে আরিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডাকাত দল ৫ ভরি স্বর্নালংকার ও ১ লাখ ৬৫ হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে গৃহকর্তা মোবারক হায়াত জানান । খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার ঘটনাটি ডাকাতি নাকি পূর্ব শত্রুতার জেরে ঘটানো হয়েছে তদন্তের পর তা বলা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড