• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান' ফেনী

১৬ জুলাই ২০২১, ১৫:১৮
গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা
গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা (ছবি : সংগৃহীত)

ফেনীতে শাহ জালাল (২৭) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) ভোর রাতে শহরের সুলতানপুর এলাকাস্থ গালর্স ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে।

নিহত শাহ জালাল কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জব্বারের ছেলে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় , নিহত গরু ব্যবসায়ী শাহ জালাল ১৫ টি গরু বিক্রির জন্য ওই বাড়ির সামনে রাখে। একপর্যায়ে গরুগুলো ছিনতাই করতে স্থানীয় কাউন্সিলর আবুল কালামসহ তার ৩ সহযোগী অস্ত্রের ভয় দেখিয়ে ব্যবসায়ী শাহ জালালকে জিম্মি করে। পরে তার চিৎকার শুনে শাহ জালালের চাচাতো ভাই মোঃ আল আমিন ঘরে থেকে বের হয়ে ঘটনাস্থলে হাজির হয়।

এসময় শাহ জালালকে ছেড়ে দেয়ার অনুরোধ করলে দূবৃত্তরা আলামিনকেও মারধর শুরু করে। পরে আল আমিনের স্ত্রী সুমি আক্তার কালামের হাতে পায়ে ধরে আল আমিনকে ছাড়িয়ে নেয়।

তাৎক্ষনিক ঘটনাটি জানাজানি হলে কাউন্সিলরসহ তার সহযোগীরা ক্ষোভে শাহ জালালকে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে গুলি করে হত্যা করে পাশ্ববর্তী একটি জমিতে তার লাশ ফেলে পালিয়ে যায়। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় জড়িতে সন্দেহে সাগর নামে একজনকে আটক করা হয়েছে।পুলিশ ঘটনাটির ক্লু উদঘাটনে কাজ চালিয়ে যাচ্ছে।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড