• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন করার ঘটনার মূলহোতাসহ গ্রেফতার ৪ 

  ময়মনসিংহ প্রতিনিধি

১৬ জুলাই ২০২১, ১৫:১৬
দুই পা বিচ্ছিন্ন করার ঘটনা
দুই পা বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকায় জমি নিয়ে বিরোধে একটি কারখানার এমডির শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন করার ঘটনার মূলহোতাসহ ৪জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৫ জুলাই) র‌্যাব-১৪ এর ময়মনসিংহ সদর কোম্পানি এবং স্পেশাল কোম্পানীর কয়েকটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার পাগলা থানার কান্দি এলাকা এবং ভালুকা থানার পারুলদিয়া ও কাঁঠালী এলাকায় যৌথভাবে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত হচ্ছেন, ঘটনার মূলহোতা জসিম উদ্দিন পাঠান (৫৫), তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) এবং মাসুম মোল্লা (৫০)।

শুক্রবার র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভালুকা পৌরসভার ৯ নং কাঁঠালী ওয়ার্ডে অবস্থিত আর্টি কম্পোজিট লিমিটেডের জমি-জমা নিয়ে ফ্যাক্টরির এমডি আব্দুর রাজ্জাকের(৬৬) সাথে স্থানীয় জসিম উদ্দিন পাঠানের (৫৫) দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঐ জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করে গত ১৪ জুলাই বেলা আনুমানিক পৌনে ১১টার দিকে দুই গ্রুপের মধ্যে মারামারি এবং সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে জসিম উদ্দিন পাঠান তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান(৩৮), শিরিন আক্তার(৪০), নাজিম উদ্দিন পাঠান (৫০), মোঃ মমিনুল ইসলাম(৩৫), মাসুম মোল্লা (৫০) মোঃ রফিকুল ইসলাম মুন্সি (৫৫), মোঃ মিজানুর রহমান পাঠান (৪৫), রণজিৎ শীল (৩৫) সহ অজ্ঞাতনামা আরো ৮/১০ জন মিলে ভিকটিম আব্দুর রাজ্জাক’কে ধারালো দা দিয়ে কুপিয়ে বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয়। ডান পা এর হাড় আলাদা হয়ে মাংসের সাথে ঝুলতে থাকে ও শরীরের বিভিন্ন জায়গায় জখম করে।

চাঞ্চল্যকর এ ঘটনায় সংক্রান্তে ভালুকা থানায় একটি মামলা হয়। এই চাঞ্চল্যকর ও লৌমহর্ষক ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ ছায়া তদন্তের মাধ্যমে জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। একদিনের মধ্যে র্যাব সদস্যরা মূলহোতাসহ ৪আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে ভিকটিমকে আঘাত করার কাজে ব্যবহৃত দা-টি উদ্ধার করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামরী জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে উক্ত ঘটনার মূলহোতা ও তার সহযোগীরা ভিকটিমকে ধারালো দা দিয়ে কুপিয়ে পা বিচ্ছিন্ন করেছে বলে স্বীকার করেছে জানায় র‍্যাব।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড