• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবহাটায় পুলিশি অভিযানে ১২ জুয়াড়ি আটক

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১৬ জুলাই ২০২১, ১১:১৪
গ্রেপ্তারকৃত জুয়াড়িরা
গ্রেপ্তারকৃত জুয়াড়িরা। (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার দেবহাটায় জুয়ার সরঞ্জামসহ ১২ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে দেবহাটা থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। গত বুধবার উপজেলার কুলিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার কুলিয়া ইউনিয়নের উত্তর কুলিয়া গ্রামের আমজাদ হোসেন এর ছেলে জিয়ারুল ইসলাম (৩৫), আকবর আলীর ছেলে ইখতার আলী (২৮), মৃত নূর আলী মুন্সীর ছেলে আবু লাহাব (৩৩), আয়ুব আলীর ছেলে শাহিনুর ইসলামভ (৩৪), মৃত রহিম সরদারের ছেলে সবুজ সরদার (৩৬), আকবর আলীর ছেলে মোক্তার আলী (৩২), মৃত আব্দার গাজীর ছেলে আব্দুর রশিদ (৫০), মৃত আরসাদ আলীর ছেলে কাইয়ুম জামান (৪৫), মৃত আবু মুছার ছেলে রফিকুল ইসলাম (৫০), মৃত ইমান আলীর ছেলে মোনাজাত হোসেন (৫০), মৃত হারুন-উর রশিদের ছেলে সাইফুল ইসলাম (৩০), গোলাম আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৮)।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, দেবহাটা থানা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বুধবার কুলিয়া থেকে ১২ জন জুয়াড়িকে আটক করা হয়। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet