• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুবেল হত্যার রহস্য উন্মোচন, গ্রেফতার ৩

  এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ

১৬ জুলাই ২০২১, ১০:৩৪
অটোরিকশা চালক রুবেল হত্যার তিন আসামি
অটোরিকশা চালক রুবেল হত্যার তিন আসামি। (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জে অটোরিকশা চালক রুবেল (২৬) কে হত্যা করে অটোরিকশা ছিনতাই ঘটনার মূল রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)। ঘটনার সাথে জড়িত ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি।

গ্রেফতারকৃতরা হলো- আরিফুর রহমান মীর (১৮), সজিব মাহমুদ রোজ (১৮) ও ইমন হোসেন (১৯)। গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য উদঘাটন করে ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ সদরের রাঘবপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে রুবেল গত ১২ জুলাই প্রতিদিনকার মত অটোরিকশা নিয়ে শম্ভুগঞ্জ মোড় থেকে পাটগুদাম ব্রিজমোড় এলাকায় যাত্রী তোলার উদ্দেশ্যে যায়। এর পর থেকে রুবেলের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও পরিবারের লোকজন তার সন্ধান পায়নি। পরের দিন ঝাউগড়া এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার হয়।

এরপর পরিবারের পক্ষে থেকে একটি হত্যা মামলা করা হয়। হত্যা মামলাটি জেলা গোয়েন্দা শাখার কাছে হস্তান্তর করা হয়। পরে গোয়েন্দা শাখার টিম তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য উদঘাটন করে। মূলত অটোরিকশা ছিনতাই করতেই রুবেলকে হত্যা করে ঐ চক্রটি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড