• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ইয়াবাসহ গ্রেফতার ২

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৫ জুলাই ২০২১, ১৮:০১
কুড়িগ্রাম
গ্রেফতারকৃত নয়ন (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের উলিপুরে ইয়াবাসহ মাদক কারবারি ন্যাংলা নয়ন (৩৪) ও তার সহযোগী লিটন মিয়াকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে গ্রেফতারকৃতদের কুড়িগ্রাম আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার (১৪ জুলাই) রাতে উপজেলার তবকপুর ইউনিয়নের আদর্শ বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তবকপুর ইউনিয়নের আদর্শ বাজারে ইয়াবার একটি বড় চালান ক্রয়-বিক্রয় হবে বলে সেখানে অবস্থান নেয় উলিপুর থানা পুলিশ। রাত সাড়ে ১০টার দিকে শীর্ষ মাদক কারবারি নয়ন ও তার দুই সহযোগীসহ সেখানে উপস্থিত হয় কিন্তু তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে ন্যাংলা নয়নকে গ্রেফতার করলেও তার দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।

আটকের পর নয়নের কাছ থেকে ইয়াবা, নগদ টাকা ও একটি মোটর সাইকেল জব্দ করে। পরে রাতেই অভিযান চালিয়ে নয়নের এক সহযোগী লিটন মিয়াকে কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউয়িনের চর সিতাইঝাড় মাঝগ্রাম এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতার লিটন মিয়া একই এলাকার মোগলবাসা বাজারের আব্দুর রশীদের ছেলে। ন্যাংলা নয়ন উলিপুরের তবকপূর ইউনিয়নের দক্ষিণ উমানন্দ জমিদারবাড়ী গ্রামের নজরুল ইসলামের ছেলে। পলাতক অপর সহযোগীর নাম ও ঠিকানা জানতে পারেনি পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, গ্রেফতারকৃত নয়ন মিয়া এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরু‌দ্ধে ৯টি মাদক মামলা র‌য়ে‌ছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet