• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাইফ সাপোর্টে সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

১৫ জুলাই ২০২১, ১৭:২৪
আফাজ উদ্দিন আহমেদ (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক এমপি ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান নেতা আফাজ উদ্দিন আহমেদকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়ার পর লাইফ সাপোর্টে নেওয়া হয়।

করোনা আক্রান্ত হলে আফাজ উদ্দিন আহমেদকে গত ২৩ জুন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। ১৭দিন মৃত্যুর সাথে লড়ে আফাজ উদ্দিন আহমেদের সহধর্মিনী মনোয়ারা বেগম আলো গত ৭ জুলাই মৃত্যুবরণ করেন। সহধর্মিনীর মৃত্যুতে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আফাজ উদ্দিন আহমেদ ভেঙে পড়লে তার শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে উন্নত চিকিৎসার জন্য আফাজ উদ্দিন আহমেদকে বেসরকারি স্কয়ার হাসপাতালে নেওয়া হয় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুনের পিতা ও দৌলতপুর আওয়ামী লীগের অভিভাবক আফাজ উদ্দিন আহমেদের সুস্থতা কামনা করে পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে। এদিকে করোনা আক্রান্ত আফাজ উদ্দিন আহমেদকে লাইফ সাপোর্টে নেওয়ার খবরে দৌলতপুরের সর্বস্তরের আওয়ামী লীগ নেতা-কর্মী মুষড়ে পড়েছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড