• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আক্রান্তদের মৌসুমি ফল উপহার দিলেন ইউএনও

  কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৫ জুলাই ২০২১, ১৪:০৫
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা এখন করোনার হটস্পটে পরিণত হচ্ছে। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গত ১০ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত ১৫৫ জনের নমুনা পরীক্ষায় ৭৮ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬ জন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা হোম কোয়ারেন্টাইনে আছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা করোনায় আক্রান্ত ১৭ জনের জন্য ফলমূল পাঠিয়েছেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম।

বুধবার (১৪ জুলাই) বিকাল থেকে রাত পর্যন্ত নিজ কার্যালয়ের লোকজন দিয়ে উপজেলার দোহাজারী পৌরসভা, সাতবাড়িয়া, বৈলতলী, বরকল, জোয়ারা ও কাঞ্চনগর ইউনিয়নে করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি এসব উপহার পৌঁছে দেন তিনি। চকচকে রঙিন কাগজ দিয়ে মোড়ানো বেশ বড় প্যাকেটের গায়ে লেখা রয়েছে ‘আপনার দ্রুত আরোগ্য এবং দীর্ঘায়ু কামনায় উপজেলা প্রশাসনের পক্ষ হতে উপহার।’

প্যাকেটে রয়েছে আম, কলা, আপেল, মাল্টাসহ বিভিন্ন ধরনের মৌসুমি ফল। এছাড়া রয়েছে নুডলস, বিস্কুটসহ নানা পুষ্টিকর খাবার।

উপজেলা নির্বাহী অফিসারের কাছ থেকে এসব উপহার পেয়ে করোনায় আক্রান্ত হওয়া রোগীরাও বেশ খুশি। ফল পেয়ে তারা উপজেলা নির্বাহী অফিসারকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

এ বিষয়ে চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম দৈনিক অধিকারকে বলেন, করোনায় আক্রান্তদের ভিটামিন সমৃদ্ধ নানা জাতের ফল ও পুষ্টিকর খাবার পাঠানো হয়েছে। আক্রান্তরা যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারে তাই তাদের ফলমূল উপহার দেওয়া হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড