• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী হামলায় নিহত ১

  শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার

১৪ জুলাই ২০২১, ২২:১০
রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী হামলায় নিহত ১
রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী হামলায় নিহত ১ (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের টেকনাফে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে শাকের (৪৫) নামের এক রোহিঙ্গা মৌলভী খুন হওয়ার ঘটনায় সন্দেহজনক ১০ জন রোহিঙ্গাকে আটক করেছে আর্ম পুলিশ ব্যাটালিয়ন। নিহত ব্যক্তি উক্ত ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা।

মঙ্গলবার (১৩) রাত সাড়ে ১২টায় ক্যাম্পের গার্মেন্টস এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন আর্ম পুলিশের স্থানীয় অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম।

তিনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে রোহিঙ্গা সন্ত্রাসীরা নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকে মৃত জাফর আলমের ছেলে মো. এনামত ওরফে এনামকে মারধর ও সি ব্লকের আবু তালেবের ছেলে মৌলভী শাকেরকে মাথায় টর্চ লাইট দিয়ে আঘাত করে।

সংবাদ পেয়ে ক্যাম্পের পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে শাকেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী আইপিডি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে ক্যাম্পের বিভিন্ন জায়গা থেকে ১০ জন‌কে আটক করে পুলিশ।

আরও পড়ুন : নওগাঁয় ১৫শ গৃহহীন পরিবারে স্বাচ্ছন্দ্য ফিরেছে

নিহত শাকেরের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আটককৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান শীর্ষ এই কর্মকর্তা।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet