• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে র‍্যাবের অভিযানে ৩০ হাজার ইয়াবা জব্দ

  শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার

১৪ জুলাই ২০২১, ২০:২৫
কক্সবাজারে র‍্যাবের অভিযানে আটক আসামি
কক্সবাজারে র‍্যাবের অভিযানে আটক আসামি (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের রামু এবং উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে সাড়ে ৩০ হাজার ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে উখিয়া ডিগ্রী কলেজ গেইটের সামনে থেকে ২০ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম ইউনিয়নের জাফর আলমের ছেলে নুরুল আবছার রনি (২০) এবং উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের তৈয়বের ছেলে মোহাম্মদ আয়াস (২২)।

অপরদিকে, একইদিন রাত ১১ টার দিকে রামু থানার দক্ষিণ মিঠাছড়ি এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ৪শ ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- রামু থানার খুনিয়াপালং ইউনিয়নের মৃত. নুর আহম্মদের ছেলে মো. কালু (৪২) এবং উখিয়া উপজেলার হলুদিয়াপালং ইউনিয়নের মো. সৈয়দ নুরের ছেলে মো. সৈয়দ উল্লাহ (২১)।

র‍্যাব-১৫ এর সিনি. সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, উখিয়া ডিগ্রী কলেজের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয় হবে এমন সংবাদে র‍্যাবের একটি টহলদল অভিযান চালায়। এসময় র‍্যাব সদস্যদের দেখে দৌড়ে পালানোর সময় ধাওয়া করে উক্ত দুইজনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে ২০ হাজার ইয়াবা পাওয়া যায়।

আরও পড়ুন : নওগাঁয় ১৫শ গৃহহীন পরিবারে স্বাচ্ছন্দ্য ফিরেছে

অপরদিকে রামু থানার দক্ষিণ মিঠাছড়ি কালা খন্দকার পাড়ার মো. হানিফ এর চা দোকানের সামনে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়—বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব—১৫ অভিযানে যায়। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দুইজনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১০ হাজার ৪শ ইয়াবা পাওয়া যায়।

আটককৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet