• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে গৃহবধূর লাশ উদ্ধার

  নাটোর প্রতিনিধি

১৪ জুলাই ২০২১, ১৫:৫১
নাটোরে গৃহবধূর লাশ উদ্ধার
নাটোরে গৃহবধূর লাশ উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের গুরুদাসপুরে সুবর্ণা (১৮) নামের এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১৪ জুলাই) সকালে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে স্বামীসহ শ্বশুর বাড়ির সবাই পলাতক রয়েছে।

নিহত গৃহবধূ তাড়াশ উপজেলার কুন্দইল গ্রামের মো. হাফিজুর রহমানের মেয়ে ও বিলহরিবাড়ী এলাকার মো. জামাল মোল্লার ছেলে সাগর আলীর স্ত্রী।

নিহত গৃহবধূ সুবর্ণার বাবা হাফিজুর রহমান জানান, দুই বছর আগে সাগর আলীর সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন ভাবে স্বামী ও তার শশুড় বাড়ির লোকজন তাকে নির্যাতন করে আসছিলো। বেশ কয়েকদিন আগেও তার মেয়ে তার বাড়িতে গিয়ে স্বামীর বাড়িতে আর যেতে চায়নি। অনেক বুঝিয়ে শেষ বারের মত স্বামীর বাড়িতে তার মেয়েকে পাঠান তিনি।

বুধবার ভোরে শশুর বাড়ি এলাকা থেকে তাকে জানানো হয় তার মেয়ে আত্মহত্যা করেছেন। শোনার পরপরই মেয়েকে দেখতে আসেন তিনি। এসে দেখেন তার মেয়ের গলার ডান কাঁধ দিয়ে রক্ত বের হচ্ছে এবং গলায় গুরুত্বর আঘাতের চিহ্ন রয়েছে।

তার অভিযোগ সাগর আলী ও তার পরিবারের লোকজনের সহযোগিতায় সুবর্ণাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সকালে উপজেলার বিলহরিবাড়ি এলাকার সাগর আলীর ঘরের বিছানায় তার স্ত্রী সুবর্নার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ যাওয়ার আগেই পালিয়ে যায় স্বামীসহ ওই বাড়ির লোকজন।

আরও পড়ুন : নওগাঁয় ১৫শ গৃহহীন পরিবারে স্বাচ্ছন্দ্য ফিরেছে

পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। সুরতহাল রিপোর্ট আসার পর মুল ঘটনা জানা যাবে বলে জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড