• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে সেনাবাহিনীর মানবিক সহায়তা

  আল-মামুন, খাগড়াছড়ি

১৪ জুলাই ২০২১, ১৫:০৬
সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ
সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ। (ছবি: সংগৃহীত)

খাগড়াছড়িতে করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় ও কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা সরূপ খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোন।

বুধবার (১৪ জুলাই) সকালে খাগড়াছড়ি সরকারী কলেজ মাঠে ১৮০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জোন কমান্ডার লে. কর্নেল তৌফিকুল বারী ও খাগড়াছড়ি সদর জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মো. শারাফাত রহমান।

খাগড়াছড়ি জোন কমান্ডার লে. কর্নেল তৌফিকুল বারী বলেন, করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মুহূর্তে জনসাধারণের সেবায় পাশে আছে বাংলাদেশ সেনাবাহিনী। মহামারী করোনা ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

দেশব্যাপী সেনাবাহিনীর অব্যাহত মানবিক সহায়তার অংশ হিসেবে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে খাগড়াছড়ি সদর জোনের সার্বিক ব্যবস্থাপনায় সেনা সদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে খাগড়াছড়ি সদর উপজেলার ১৮০ পরিবারকে এই খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়।

খাদ্য সামগ্রীর হিসেবে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, আধা কেজি চিনি এবং আধা কেজি লবণসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet