• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে ৩০০ পরিবহন শ্রমিকের মাঝে খাদ্য বিতরণ

  এসআই সহিদ, কিশোরগঞ্জ

১৪ জুলাই ২০২১, ১৪:০০
ছবি : দৈনিক অধিকার

কিশোরগঞ্জে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ৩০০ পরিবহন শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকালে করিমগঞ্জের জঙ্গলবাড়ি ঈশাখাঁ সমাজ কল্যাণ সমিতি ও কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজ যৌথভাবে এ খাদ্য সহায়তা বিতরণ করে। জঙ্গলবাড়ি ইদগাহ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক এমরান আলী ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঈশাখা সমাজ কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট মীর ছাত্তার উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী রোকন উদ্দিন, জঙ্গলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আশরাফ উদ্দিন, ময়মনসিংহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মাহতাব উদ্দিন, স্থানীয় আওয়ামী লীগ নেতা জামিল আনসারী, আল আমিন লিটন, সাংবাদিক সাইফউদ্দীন আহমেদ লেনিন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন কিশোরগঞ্জ যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি রেজাউল হাবিব রেজা। পরে ৩০০ পরিবহন শ্রমিকের প্রত্যেককে তিন কেজি চাল, আধা কেজি ডাল, আধা লিটার তেল, আধা কেজি চিনি, এক প্যাকেট সেমাই, একটি সাবান ও মাস্ক দেওয়া হয়।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, কেউ যাতে খাবারের জন্য কষ্ট না পায় সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী অসহায়দের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। আজ যারা পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তা দিয়েছেন তাদের এই উদ্যোগ প্রশংসনীয়। সমাজের বিত্তবানরা এগিয়ে এলে সমাজের কেউ আর কষ্টে থাকবে না। তিনি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি আহ্বান জানান।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet