• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় তিন হাজার কেজি নিষিদ্ধ পলিথিনসহ গ্রেফতার ২

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৪ জুলাই ২০২১, ১২:৩২
ছবি : দৈনিক অধিকার

চুয়াডাঙ্গায় তিন হাজার কেজি নিষিদ্ধ পলিথিনসহ মনিরুজ্জামান মিন্টু (৩৫) ও আনোয়ার হোসেন (৪০) নামের দুজনকে গ্রেফতার করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় আটক করা হয় একটি ক্যাভার্ডভ্যান।

মঙ্গলবার (১৩ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ফেরিঘাট রোডে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার মৃত মতলুর রহমানের ছেলে ব্যবসায়ী মনিরুজ্জামান মিন্টু ও যশোর জেলার বেনাপোল থানার ভবারবেড গ্রামের রাজ্জাক সরদারের ছেলে ক্যাভার্ডভ্যান চালক আনোয়ার হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে ফেরিঘাট রোডের একটি গুদামে আনলোড করার সময় সেখানে হাজির হন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় একটি ক্যাভার্ডভ্যানসহ (ঢাকা মেট্টো-ট-১৫-২৭১২) তিন হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। গ্রেফতার করা হয় ব্যবসায়ী মনিরুজ্জামান মিন্টু ও ক্যাভার্ডভ্যান চালক আনোয়ার হোসেনকে। পরে জব্দকৃত পলিথিনসহ গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করা হয়। ওই রাতেই বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় মামলাটি করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন জানান, জব্দকৃত পলিথিনের আনুমানিক মূল্য তিন লাখ টাকা। আজ বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet