• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মমেকে একদিনে ১৯ জনের মৃত্যু

  এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ

১৪ জুলাই ২০২১, ১১:০৭
ময়মনসিংহ
(ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে একদিনে ১৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় ৭ জন ও উপসর্গ নিয়ে ১২ জন মারা গেছেন। ২৪ ঘন্টায় নতুন রোগি শনাক্ত হয়েছে ২৮৩ জন।

বুধবার (১৪ জুলাই) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহের ভালুকা উপজেলার নুরুল হক (৮৫), ফুলবাড়িয়ার রাজ মাহমুদ (৭০), গফরগাঁওয়ের আয়েশা খাতুন (৭০), সদর উপজেলার আব্দুস সালাম (৮০), টাঙ্গাইলের কালিহাতির সুলতান মোহাম্মদ (৫৬), ধনবাড়ির আব্দুর সোবহান (৭০) ও নেত্রকোনা সদর উপজেলার মরিয়ম নেসা (৭০)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার মিজানুর রহমান (৪৮), রঈসউদ্দীন (৭৫), ফুলপুরের শাহ আরিফ রব্বানী (৬০), সেলিনা বেগম (৩০), ত্রিশালের বাদশা মিয়া (৪৫), তারাকান্দার আব্দুল মান্নান (৬০) ও সালমা আক্তার (২৪), ফুলবাড়িয়ার শফিকুল ইসলাম (৫৫), জামালপুর সদর উপজেলার হামিদা বেগম (৫০) ও আব্দুল হোসাইন (৬৫), শেরপুরের নালিতাবাড়ির শেফালী বেগম (৫৫) এবং নেত্রকোনা সদর উপজেলার রোকেয়া আক্তার (৬২)।

তিনি আরও জানান, আইসিইউতে ২২ জনসহ করোনা ইউনিটে ৪৩০ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৪৮ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন।

এদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেস্টে ১০৫৮ টি নমুনা পরীক্ষা করে নতুন করে ২৮৩ জন করোনা শনাক্ত হয়েছেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet