• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার (গাজীপুর)

১৪ জুলাই ২০২১, ১০:০৭
গাজীপুর
ছবি : প্রতীকী

গাজীপুরের টঙ্গীতে শামীম নামে মাদকাসক্ত এক যুবক হতাশাগ্রস্ত হয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। আত্মহত্যা করার আগে তিনি একটি চিরকুট লিখে যান। যাতে লেখা ছিল, 'না পারলাম মা-বাবার মন যোগাতে, না পাড়লাম বউয়ের মন যোগাতে, নেশা করার কারণে সবাই আমাকে অবহেলা করে, সবাই আমাকে ত্যাগ করেছে, আমি চলে গেলাম, আমাকে তোমরা সবাই মাফ করে দিও, আমার এই মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।'

মঙ্গলবার (১৪ জুলাই) সকাল ৬টার দিকে পুলিশ শামীমের ভাড়া বাসার দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহত শামীম আহমেদ (২৭) ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার মাঝিয়াইল গ্রামের আক্তার হোসেন দুলালের ছেলে। তিনি গাজীপুর মহানগরের টঙ্গী রসুলবাগের তৈয়ব আলীর বাড়িতে ভাড়া থাকতেন এবং স্থানীয় একটি ওয়ার্কশপে কাজ করতেন।

প্রতিবেশী ভাড়াটিয়ারা জানান, অনবরত মাদক আসক্তির কারণে পরিবার পরিজন থেকে প্রায় বিচ্ছিন্ন ছিলেন শামীম। মাদকাসক্তির কারণে সম্প্রতি তার স্ত্রীও তাকে ফেলে চলে যায়। অথচ তারা প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু নেশার জগত থেকে ফিরে আসতে না পাড়ায় সেই প্রেমিকাকেও হারাতে হলো তাকে। এতে তিনি মানসিকভাবে বেশ বিপর্যস্ত হয়ে পড়েন এবং একপর্যায়ে আত্মহত্যার পথ বেছে নেন। মঙ্গলবার সকাল ৬টায় পাশের রুমের ভাড়াটিয়ারা শামীমকে ডাকাডাকি করেন। কিন্তু কোন সারা শব্দ না পেয়ে জানালার ফাঁক দিয়ে তাকে ফাসিলে ঝুঁলতে দেখেন। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী টঙ্গী পশ্চিম থানার এসআই সাব্বির আহমেদ জানান, শামীমের লাশ ঘরের সিলিং ফ্যানের রডের সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। সেখানে তার আত্মহত্যার কারণ নিয়ে আবেগঘন লেখা ওই চিরকুট পাওয়া গেছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম জানান, নিহতের স্ত্রী এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড