• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের খাবার দিলেন এমপি কাজী কেরামত আলী

  কাজী আনোয়ারুল ইসলাম টুটুল

১৪ জুলাই ২০২১, ০৯:০৯
রাজবাড়ী
খাবার বিতরণ করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

রাজবাড়ী সদর উপজেলায় করোনা, বন্যা, নদী ভাঙন ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত, দরিদ্র, ও দুঃস্থ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন রাজবাড়ীর এক আসনের সাংসদ কাজী কেরামত আলী।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে গুদার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় দেড় শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংসদ সদস্য কাজী কেরামত আলী বলেন, এই দুর্যোগ মহামারীর সময় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আজকের এ উপহার দেওয়া হচ্ছে। আমি নিজেও এই মিজানপুর ইউনিয়নের বাসিন্দা। নদী ভাঙনের ফলে এই এলাকার মানুষ ক্ষতিগ্রস্ত। এই নদী আমরা যেখানে বসে আছি এই স্থান থেকে অনেক দূরে ছিল। ভাঙতে ভাঙতে এই পর্যায়ে চলে এসেছে। নদী শাসন ও শহর রক্ষা বাঁধ রক্ষার জন্য কাজ চলছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সায়েফ ফাহমি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বীর মুক্তিযোদ্ধা আবু তালেব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাকিবুল হাসান পিয়াল, মিজানপুর ইউনিয়ন মধ্যাঞ্চলের সভাপতি মো. নজর মওলা, রাজবাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রব বিশ্বাস, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মো. এনায়েতুল হোসাইন রওশন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুর ইসলাম।

এছাড়াও তিনি মূলঘর ইউনিয়নের দেড়শত মানুষকে খাদ্য সামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet