• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ 

  দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি

১৩ জুলাই ২০২১, ১৭:৩৬
ফেনীতে কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ
ফেনীতে কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষকে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য এবং মাস্ক, স্যানিটাইজারসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী ও চিকিৎসা সহায়তার পাশাপাশি রান্না করা খাবার বিতরণ করছে ফেনী জেলা যুবলীগ।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে দাগনভূঞা উপজেলার বাদামতলী আশ্রয়ণ প্রকল্প এলাকার ছয় শতাধিক গরীব-অসহায় মানুষকে এ রান্না করা খাবার বিতরণ করা হয়।

জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন এবং জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ রিয়াদ আজিজ চৌধুরী রাজিব উপস্থিত থেকে এ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

আরও পড়ুন : দেশের সবচেয়ে বড় ব্রাংঘাস গরু আমিষ এগ্রোতে

এ সময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা যুবলীগের সভাপতি ও স্থানীয় ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, উপজেলার সাধারণ সম্পাদক ও মাতুভূঞা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য আহম্মদ উল্যাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet