• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবু‌কে ছবি দেখে ছেলের লাশ শনাক্ত করলেন বাবা

  মুন্না, য‌শোর

১৩ জুলাই ২০২১, ১৫:৩৩
যশোর
ছবি : প্রতীকী

য‌শো‌রের চৌগাছায় উদ্ধার হওয়া অজ্ঞাত লা‌শের প‌রিচয় পাওয়া গেছে। লাশটি ঝিনাইদহ জেলার ম‌হেশপুর উপ‌জেলার বাজিপোতা গ্রা‌মের মাহমুদ হাসান রাতু‌লের (১৭ )। নিহত রাতুল এম‌.পি‌.বি মাধ‌্যমিক বিদ‌্যাল‌য় থে‌কে এ বছর এসএস‌সি পরীক্ষার্থী ছিল। রাতু‌লের পিতা ম‌হিউ‌দ্দিন এম‌.পি‌.বি মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের প্রতিষ্ঠাতা এবং বর্তমান সভাপ‌তি।

রবিবার (১১ জুলাই) রাতে রাতুলেত সাথে তার পরিবারের সর্বশেষ কথা হয়। এরপর থেকে রাতুলের সাথে তার পরিবারের সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। তার পিতা ম‌হিউদ্দিন জানান, ‌রবিবার সন্ধ‌্যার আগে রাতুল বাড়ি থে‌কে বের হয়। এ‌রপর তার সাথে রাত ৮টার দি‌কে ফো‌নে সর্বশেষ কথা হয়। তবে রা‌ত গভীর হ‌লেও সে যখন বাড়ি না ফে‌রে তখন তার মোবাইল ফো‌নে বারবার কল দি‌য়েও সেটা বন্ধ পাই। পরবর্তী‌তে সোমবার (১২ জুলাই) রাত আটটার দি‌কে অজ্ঞাত এক‌টি মোবাইল নম্বর থে‌কে আমা‌দের প্রতি‌বে‌শি এক‌টি মে‌য়ের মোবাইলে কল আসে।

মোবাইলে অজ্ঞাত ব‌্যক্তি জানান, রাতুল এখন য‌শো‌রে আমার কা‌ছে আছে। তবে রাতুল‌কে ফোনটা দেন বল‌লে অপর প্রান্ত থে‌কে কলটি কে‌টে দেয়া হয়। এরপর থে‌কে সেই ফোন নম্বর‌টি বন্ধ পাওয়া যায়।

রা‌তু‌লের পিতা ম‌হিউ‌দ্দিন আরও ব‌লেন, সোমবার রা‌তে ফেসবু‌কে চৌগাছায় অজ্ঞাত প‌রিচয়ে লাশ উদ্ধার হ‌য়ে‌ছে ‌জানতে পেরে ছ‌বি দে‌খে আমার ছে‌লের লাশ ব‌লে শনাক্ত ক‌রি। চৌগাছা থানার ওসি গোলাম ‌কিবরিয়া ব‌লেন, এটি এক‌টি হত‌্যার ঘটনা তা‌তে কোন স‌ন্দেহ নেই। ত‌বে এ হত‌্যাকান্ড পেশাদার কোন খু‌নির কাজ না। আশাক‌রি দ্রুত এ হত‌্যাকা‌ন্ডের মো‌টিভ উদ্ধার হ‌বে। এ রি‌পোর্ট লেখা পর্যন্ত চৌগাছা থানায় মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি চল‌ছিল।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet