• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতারে পুলিশের গড়িমসি

  মো. আফসার খাঁন, কালিয়াকৈর প্রতিনিধি

২৩ জুন ২০২১, ২০:৩৪
ধর্ষণ
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈর থানা পুলিশ ধর্ষণ মামলার আসামি না ধরে বিভিন্নভাবে কালক্ষেপণ করছে বলে অভিযোগ করছেন মামলার বাদী। বাদীর দাবি, ধর্ষণের মামলা তুলে নিতে তাকে আসামিপক্ষের লোকজন বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

ধর্ষণ মামলার আসামি হলেন- গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানার কাশিমপুর নয়াপাড়া এলাকার মৃত মাহাবুবুল খালিকের ছেলে তরিকুল ইসলাম সবুজ (৪৫)।

মামলা সূত্রে জানা গেছে, মামলার বাদী ভুক্তভোগী নারীর গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুরে একটি বিউটি পার্লার রয়েছে। এ কারণে তার সাথে আসামি তরিকুল ইসলাম সবুজের একটি সুসম্পর্ক সৃষ্টি হয়। এ সুযোগে গত ৪ মার্চ দুপুর দেড়টার দিকে বেড়াতে যাওয়ার কথা বলে আসামি ওই নারীকে কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকায় আনন্দ পার্কের রেস্ট হাউজে নিয়ে যায়। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করে। পরে আসামি ওই নারীকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে তরিকুল ইসলাম সবুজের নাম উল্লেখ করে গত ১২ জুন কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। পরে কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) পারভেজ আহমেদ সেলিম ঘটনাস্থলে যান। কিন্তু ঘটনার ১৮ দিন পেরিয়ে গেলেও পুলিশ অজ্ঞাত কারণে ধর্ষণ মামলার আসামিকে ধরছে না বলে বাদীর অভিযোগ।

বাদীর দাবী, কালিয়াকৈর থানার ওসি তদন্তে গেলেও আসামি ধরছে না, উল্টো বিভিন্নভাবে কালক্ষেপণ করছে। এদিকে ধর্ষণের মামলা তুলে নিতে আসামিপক্ষের লোকজন হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) পারভেজ আহমেদ সেলিম জানান, মামলা তদন্তাধীন আছে। এরপর আর তিনি কোনো কিছু না বলে বিষয়টি এড়িয়ে যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড