• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় বিদেশি মুদ্রাসহ রোহিঙ্গা দম্পতি আটক

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজারে)

২০ জুন ২০২১, ১৮:৩৮
উখিয়ায় বিদেশি মুদ্রাসহ রোহিঙ্গা দম্পতি আটক
উখিয়ায় বিদেশি মুদ্রাসহ রোহিঙ্গা দম্পতি আটক (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিপুল পরিমাণ দেশি-বিদেশী মুদ্রা, স্বর্ণের বার ও স্বর্ণালঙ্কারসহ এক রোহিঙ্গা দম্পতিকে আটক করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃতরা হলেন ৫ নং রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের মো. ইসলামের ছেলে আইয়ুব (৩৪) ও তার স্ত্রী নুরনেছা (৩২)।

তাদের রবিবার (২০ জুন) বিকাল সাড়ে ৪ টার দিকে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

শনিবার রাতে উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ১৪ এপিবিএন কুতুপালং পুলিশ ক্যাম্পের এসআই মো. আরিফুর রহমানের নেতৃত্বে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, কুতুপালংয়ের ৫ নং রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের মো. ইসলামের ছেলে আইয়ুব (৩৪) এর বসত ঘরের মেঝে মাটি খুঁড়ে বিপুল পরিমাণ স্বর্ণের বার, স্বর্ণালঙ্কার এবং দেশি-বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়।

অভিযানে ৩ টি স্বর্ণের বার, ১৯ টি আংটি, ২ জোড়া কানের দুল, ২ টি ছোট টিকলি, ১ টি ব্রেসলেট, ৪টি চেইন (লকেট সহ ৩ টি এবং লকেট ১ টি), ২ টি চুলের ক্লিপ, ৮ টি চুড়ি, ১ টি নাক ফুল, ১ টি গলার নেকলেসসহ মোট ৮০৪ গ্রাম। এবং ২৬ লাখ টাকা ও মায়ানমারের ৩২ হাজার টাকার মুদ্রা।

আরও পড়ুন : সৌন্দর্য হারিয়েছে পলাশের দৃষ্টিনন্দন সড়কটি

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ জানান, আটককৃত রোহিঙ্গা দম্পতির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড