• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজাপুরে আ. লীগ অফিসে অগ্নিসংযোগ

  মোহাম্মদ আতিক, ঝালকাঠি

১৮ জুন ২০২১, ১৬:১৫
আওয়ামী লীগের অফিসে অগ্নিসংযোগ
আওয়ামী লীগের অফিসে অগ্নিসংযোগ। (ছবি: সংগৃহীত)

ঝালকাঠির রাজাপুর উপজেলার চাড়াখালীতে আওয়ামী লীগের অফিসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে অফিসে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ কাঠের তৈরি অফিস ঘর ও সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার (১৭ জুন) গভীর রাতে গালুয়া ইউনিয়নের চাড়াখালী বাজারে অগ্নিসংযোগের এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার গভীর রাতে চাড়াখালী বাজারে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এতে মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাজাপুর থানার ওসি তদন্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন তবে এ ঘটনায় পুলিশ কাউকে এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি।

পোড়া অফিস পরিদর্শনের পর স্থানীয় আ. লীগের সভাপতি মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মল্লিক বলেন, রাত তিনটার দিকে মোবাইল ফোনে সংবাদ পাই আমাদের বাজারের অফিসে অগ্নিসংযোগ করা হয়েছে। রাজনৈতিক প্রতিপক্ষরা আওয়ামী লীগের কর্মী সমর্থকদের আতঙ্কিত করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। এছাড়া আগামী ২১ জুন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করার নীল নকশা তৈরি করেছে তারা। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় জনতা সেটা প্রতিহত করবে।

তিনি বলেন, আমাদের চাড়াখালী উপজেলাকে কাশ্মীর নামে অভিহিত করা হয়। অতীতের নির্বাচনগুলোর মতো এবারও রাজনৈতিক প্রতিপক্ষ কাশ্মীর কাণ্ডের পুনরাবৃত্তি করতে চায়। আমরা এ ব্যাপারে প্রশাসনের শক্ত হস্তক্ষেপ চাই এবং দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

এ বিষয়ে রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) অগ্নিসংযোগ করা আওয়ামী লীগের অফিস পরিদর্শন করেছেন। অগ্নিসংযোগের সত্যতা পাওয়া গেছে। দুষ্কৃতিকারীদের শনাক্তে পুলিশ তৎপর রয়েছে।

ওসি জানান, আওয়ামী লীগের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড