• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাধবদীতে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ ২

  মনিরুজ্জামান, নরসিংদী

১৭ জুন ২০২১, ০৮:৩৪
ছবি : দৈনিক অধিকার

মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের নেতৃত্বে সশস্ত্র হামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ দুইজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। এতে আরও অন্তত ছয়জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার (১৬ জুন) রাত ৮টার দিকে মাধবদী পৌরসভা মোড়ে এ হামলার ঘটনা ঘটে। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মাধবদী পৌরসভার ২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. জাকারিয়া (৩৯) ও নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সদস্য সচিব আবুল কালাম (৩০)।

দলীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে মাধবদীর রমণী কমিউনিটি সেন্টারে নবগঠিত মাধবদী থানা আওয়ামী লীগের উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক জিএম তালেব হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য সচিব পীরজাদা মোহাম্মদ আলী সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান চলাকালে হঠাৎ মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক সদলবলে উপস্থিত হয়ে ব্যানারে তার নাম না থাকায় ক্ষুব্ধ হয়ে নেতৃবৃন্দকে লক্ষ্য করে গালিগালাজসহ কয়েকজনকে মারধর করে বের হয়ে যান।

পরে রাত ৮টার দিকে অনুষ্ঠান শেষে জাকারিয়া কমিশনার তার সমর্থকদের নিয়ে পৌরসভা মার্কেটে তাদের অফিসে যাওয়ার পথে মোশাররফ হোসেনের সমর্থকদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মেয়রের নেতৃত্বে তার সমর্থকরা অস্ত্রশস্ত্র নিয়ে জাকারিয়ার উপর অতর্কিত হামলা চালায় এবং গুলিবর্ষণ করে। এতে জাকারিয়া কমিশনার ও আবুল কালাম পায়ে গুলিবিদ্ধ হয়। এ সময় তাদের পক্ষের আরও অন্তত ৬ জন আহত হয়।

খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুলিবিদ্ধ উভয়কে প্রথমে সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাত সাড়ে তিনটায় অস্ত্রপাচারের মাধ্যমে জাকারিয়ার পা থেকে গুলি বের করা হয়।

জাকারিয়ার বড়ভাই নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার বলেন, পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্য পৌর মেয়র মোশররফ ও তার সন্ত্রাসী বাহিনী আমার ভাইয়ের উপর হামলা করেছে। তবে মেয়র মোশাররফ হোসেন মানিক সাংবাদিকদের কাছে ঘটনাটি অস্বীকার করেছেন।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান দুইজন গুলিবিদ্ধ হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে এখনও কেউ থানায় অভিযোগ করেনি।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড