• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় দণ্ডপ্রাপ্ত সাতক্ষীরার সাবুরের মৃত্যু

  সাতক্ষীরা প্রতিনিধি

১৫ জুন ২০২১, ১৯:২৬
মাহফুজুর রহমান
মাহফুজুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

বর্তমান প্রধানমন্ত্রী ও সাবেক বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরায় মারা গেছেন। সোমবার (১৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরার কলারোয়া পৌর যুবদলের সাবেক সভাপতি ও মৃত্যুর আগ পর্যন্ত তিনি কলারোয়া পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

জেল কর্তৃপক্ষ জানায়, শারীরিক অসুস্থতার কারণে সোমবার বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানেই রাতে তিনি মারা গেছেন।

সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন জানান, প্রধানমন্ত্রীর গাড়ি বহরে হামলা মামলায় ৪ বছর দণ্ডপ্রাপ্ত হয়ে মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরা জেলা কারাগারে আটক ছিলেন। রাতে কারাগারেই তিনি অসুস্থ হয়ে মারা গেছেন। তবে, আগে থেকেই অসুস্থ ছিলেন এই বিএনপি নেতা।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক সৈয়দ ইফতেকার আলী জানান, বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু জেলা কারাগারে মারা গেছেন। তবে কি কারণে তিনি মারা গেলেন সেটি জেল কর্তৃপক্ষ বলতে পারবেন।

আরও পড়ুন : চায়ের জমিতে আম চাষে সাফল্যের মুখ দেখছেন কৃষকরা

সাতক্ষীরা জেলা কারাগারের জেলার মো. কামরুল ইসলাম জানান, তিনি হার্ট, ডাইবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রাতে তিনি মারা গেছেন। কারাগারে থাকাকালীন সময়ে তিনি মারা যাননি বলেও জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড