• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগি লাগিয়ে করোনা আক্রান্ত ট্রেন পরিচালক একাই ঢাকা গেলেন 

  সারাদেশ ডেস্ক

১৩ জুন ২০২১, ২১:২০
বগি লাগিয়ে করোনা আক্রান্ত ট্রেন পরিচালক একাই ঢাকা গেলেন 
বগি লাগিয়ে করোনা আক্রান্ত ট্রেন পরিচালক একাই ঢাকা গেলেন  (ছবি : দৈনিক অধিকার)

চিত্রা এক্সপ্রেস ট্রেনে আলাদা বগি সংযুক্ত করে তাতে একাই রাজধানী ঢাকায় চিকিৎসার জন্য গেলেন করোনা আক্রান্ত ট্রেন পরিচালক শরিফুল ইসলাম।

শনিবার (১২ জুন) সকালে কোয়ারেন্টিন বগি হিসেবে খুলনা রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

শরিফুল ইসলাম বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের ট্রেন পরিচালকের দায়িত্বে রয়েছেন। তাকে পশ্চিমাঞ্চল রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

জানা গেছে, ১০ দিন ধরে জ্বর-ঠান্ডায় ভুগছিলেন শরিফুল ইসলাম। বাসায় থেকে প্রাথমিক চিকিৎসা নিচ্ছিলেন। এরপর ক্রমেই তার অবস্থার অবনতি হতে থাকে। তিন দিন আগে থেকে শুরু হয় কাশির সঙ্গে শ্বাসকষ্ট। বৃহস্পতিবার (১০) বিকেলে নমুনা পরীক্ষা করা হলে শুক্রবার (১১ জুন) দুপুরে করোনা পজিটিভ শনাক্ত হন।

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে জ্বর-ঠান্ডার উপসর্গে সুইটির মৃত্যু

রেলওয়ে পশ্চিমাঞ্চলের ট্রেন পরিবহন র্কমর্কতা মো. আনোয়ার হোসেন বলেন, পশ্চিমাঞ্চল রেলওয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে ঢাকায় নেওয়া হয়েছে। চিত্রা এক্সপ্রেসে তার জন্য আলাদা একটি বগি সংযুক্ত করা হয়। এটা কোয়ারেন্টিন কোচ। করোনা আক্রান্ত রোগীদের জন্য এই কোচের ব্যবস্থা করা হয়ে থাকে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet