• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমতলীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

  আমতলী (বরগুনা) প্রতিনিধি

১১ জুন ২০২১, ২১:১৩
মাওলানা মো. ফোরকান মুছুল্লী
আহত মাওলানা মো. ফোরকান মুছুল্লী (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলীতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আঠারগাছিয়ার গাজীপুর বন্দর ফাজিল মাদরাসার প্রভাষক ও উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. ফোরকান মুছুল্লীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

শুক্রবার (১১ জুন) দুপুরে এ ঘটনা ঘটে উপজেলার গাজীপুর গ্রামে।

স্থানীয়রা জানায়, উপজেলার গাজীপুর বন্দরের বাসিন্ধা মো. মোতালেব মৃধার পুত্র মিঠু মৃধা, কন্যা রেহেনা বেগম ও তার নাতিন শাকিল মৃধার সাথে পশ্চিম গাজীপুর গ্রামের মাওলানা মো. ফোরকান মুছুল্লীর দোকান ঘরের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এ বিষয় শুক্রবার (১১ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে মিঠু মৃধা ও শাকিল মৃধা পুনরায় জোরপূর্বক ঘর তুলতে গেলে মাওলানা মো. ফোরকান মুছুল্লী ও তার লোকজন এতে বাঁধা দেয়।

এর কিছুক্ষণ পরে মাওলানা মো. ফোরকান মুছুল্লী গাজীপুর বন্দরের হাজী রুহুল আমিনের কাপড়ের দোকানের সামনে যায়। এ সময় তার প্রতিপক্ষ মিঠু মৃধা ও শাকিল মৃধা ও তার লোকজন এসে তাকে দেশীয় অস্ত্র দা ও চাপাতি দিয়ে হাত, বুক ও পিঠে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে চলে যায়।

এ সময় গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুত্বর হওয়ায় ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল হাসপাতালে প্রেরণ করেন।

আরও পড়ুন : মঠবাড়িয়ায় নিঃসন্তান নারীকে পিতৃভূমি থেকে উচ্ছেদের অভিযোগ

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম হাওলাদার বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড