• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে আইসোলেশন ওয়ার্ডে ১৫ রোগীর মৃত্যু

  রাজু আহমেদ, রাজশাহী

১১ জুন ২০২১, ১৮:৩০
ছবি : দৈনিক অধিকার

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) গত ২৪ ঘণ্টায় আইসোলেশন ওয়ার্ডগুলোতে করোনা ও উপসর্গ নিয়ে ১৫জন রোগীর মৃত্যু হয়েছে। যাদের মধ্যে ৭জন করোনা পজিটিভ। এদিকে আইসোলেশন ওয়ার্ডের ২৭১টি বেডে ২৯৭জন রোগী ভর্তি আছেন। যাদের ১৬৩জন করোনা পজিটিভ। অন্যরা উপসর্গ নিয়ে ভর্তি আছেন, তাদের নমুনা পরীক্ষা করে দেখা হচ্ছে। বিষিয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতাল কর্তৃপক্ষ।

শুক্রবার (১১ জুন) রামেক হাসপাতাল কর্তৃপক্ষের দেয়া তথ্য মতে, করোনা আক্রান্ত হয়ে মৃত ৭জনের মধ্যে রাজশাহী জেলার ৪জন, চাঁপাইনবাবগঞ্জের ২জন এবং নাটোরের ১জন। এছাড়া উপসর্গ নিয়ে মারা যাওয়া ৮ জনের মধ্যে ৪ জন রাজশাহীর এবং ৪ জন চাঁপাইনবাবগঞ্জের।

গত ২৪ ঘণ্টায় হাসপাতালে সাধারণ রোগীসহ করোনা ও উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন ১১১৬ জন রোগী। আউটডোরে চিকিৎসা দেয়া হয়েছে ১০৫৪ জনের।

আইসিইউসহ মোট ১০ টি আইসোলেশন ওয়ার্ডের ২৭১টি বেডে ২৯৭ জন করোনা ও উপসর্গ নিয়ে ভর্তি রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ১৮ বেডের আইসিইউ ওয়ার্ডে ভর্তি আছেন ১৮ জন। ৩৯ ও ৪০ নম্বর ওয়ার্ডে ১৬জন ভর্তি, ২৯ ও ৩০ নম্বরে ৪৬জন, ১৫ বেডের কেবিনে ভর্তি ২০জন, ২৫ নম্বরে ৩৯, ২২ নম্বরে ৩৪জন, ২৭ নম্বরে ৭, ১৬ নম্বরে ৪০, ৩ নম্বরে ৪২ এবং ১ নম্বর ওয়ার্ডে ৩৫জন রোগী ভর্তি আছেন ও চিকিৎসা নিচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড