• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজিতে মিলল ১০২ লিটার মদ, চালক আটক

  কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

১১ জুন ২০২১, ১৫:০০
আটককৃত চোলাই মদ পাচারকারী
আটককৃত চোলাই মদ পাচারকারী। (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা পুলিশের অভিযানে ১০২ লিটার চোলাই মদসহ ইমরান হোসেন আরমান নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক পাচারকারী ইমরান হোসেন আরমান চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলার কালাচান দীঘির পাড় পূর্ব দেওয়ান নগর পৌরসভার ৩ নং ওয়ার্ডের জামশেদ আহমেদ এর ছেলে।

বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যায় চন্দ্রঘোনা-বাঙ্গালহালিয়া সড়ক থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় চন্দ্রঘোনা-বাঙ্গালহালিয়া সড়কের বাঙালহালিয়া ডাকবাংলা আশ্রম পাড়ার চেকপোস্টে একটি সিএনজি পুলিশ দেখে দ্রুত পলাতে চেষ্টা করে। এসময় পুলিশ সদস্যরা দ্রুত ধাওয়া করে গাড়িটি আটক করে। পরে পুলিশ তার গাড়ি তল্লাশি করলে অভিনব পদ্ধতিতে সীটের ভেতরের গোপন পকেটে ৫২ লিটার ও কন্টেইনারে থাকা ৫০ লিটারসহ মোট ১০২ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করে।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামির বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে এবং শুক্রবার সকালে বিজ্ঞ রাঙ্গামাটি আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড