• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে ট্রাকচাপায় নিহত ১, আহত ৪

  নাঈম ইসলাম, ধামরাই (ঢাকা)

১১ জুন ২০২১, ১৪:৩৮
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ের একটি আঞ্চলিক সড়কে ট্রাকচাপায় আব্দুল সালাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। শুক্রবার (১১ জুন) সকাল ৭টার দিকে উপজেলার শ্রীরামপুর-সুয়াপুর আঞ্চলিক সড়কের ভাটা খুলার পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল সালাম উপজেলার নান্নার ইউনিয়নের চাউনা এলাকার মৃত সামাদ হোসেনের ছেলে। তার দুই ছেলে রয়েছে। বড় ছেলে সাইফুল ইসলাম পল্লী বিদ্যুৎ অফিসে এবং ছোট ছেলে সাকিল বাংলাদেশ বিমানবাহিনীতে কর্মরত।

স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে আব্দুল সালাম গরুর দুধ বিক্রি করতে অটো ভ্যান যোগে শ্রীরামপুর বাজারে যাচ্ছিল। ভ্যানটি ভাটার খোলার কাছে পৌঁছালে পিছন থেকে আসা একটি দ্রুতগামী মাটির ট্রাক এসে ওভারটেক করতে গেলে ভ্যানটি উল্টে যায়। এ সময় সালাম ভ্যান থেকে রাস্তায় পরে গেলে তার সিনার উপর দিয়ে ট্রাক চলে যায়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। এ সময় ভ্যানের চালক নইমুদ্দিনসহ (৩৫) আরও তিনজন ভ্যান থেকে পাশের গর্তে পড়ে যায়। পরে আহতরা স্থানীয় ফার্মেসীর দোকান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ নিজ বাড়িতে চলে যান।

ভ্যানচালক নইমুদ্দিন জানান, আমি চারজন যাত্রী নিয়ে শ্রীরামপুর বাজারে যাচ্ছিলাম। ভাটার খোলার কাছে পৌঁছালে একটি দ্রুতগতির মাটির ট্রাক আসে। ট্রাকটি খুব দ্রুত ওভারটেক করতে গেলে আমি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। এবং আমার ভ্যানটি উল্টে গিয়ে আমিসহ সব যাত্রী পড়ে যায়। সালাম ভাই রাস্তায় পড়ার কারণে ট্রাক তার উপর দিয়ে চলে যায়। এবং সাথে সাথে তার মৃত্যু হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে কোনো অভিযোগ আমরা পাইনি এখনো। যদি কোনো অভিযোগ আসে তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড