• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত নেতাসহ গ্রেপ্তার ৩

  সারাদেশ ডেস্ক

১১ জুন ২০২১, ১৪:৩২
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় হেফাজত ইসলামের সহ-দপ্তর সম্পাদকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়া ও আশুগঞ্জে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, সহিংসতা চালানোর অভিযোগে জেলা গোয়েন্দা শাখার একটি দল কান্দিপাড়া এলাকায় অভিযান চালিয়ে হেফাজত ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলারসহ দপ্তর সম্পাদক ও জামিয়া ইউনুছিয়া মাদরাসার সিনিয়র শিক্ষক মুফতি আবদুল হককে এবং অপর একটি টিম খেলাফত মজলিশের মহাসচিব মাওলানা মামুনুল হকের মদদপুষ্ট বেড়তলা মাদরাসার সেক্রেটারি মো. আবুল কাশেম ভূঁইয়াকে আশুগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া দু’জনই তাণ্ডবে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। এছাড়াও আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালিয়ে শতাধিক সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগ করা হয়। এতে অন্তত ১৩জন মারা যায়। এ ঘটনায় দায়ের মোট ৫৬টি মামলায় এখন পর্যন্ত ৫৫৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড